ক্রিকেট

ছাত্রলীগ কর্মীদের ‘মায়ের জন্য ভালোবাসা’ পাঠিয়েছেন মাশরাফি

করোনার মহামারীর এই সময়টা কারো জন্যই ভালো যাচ্ছেনা। শুধু বাংলাদেশ একা নয়, এই সমস্যায় ভুক্তভুগী বিশ্বের প্রতিটি দেশ। এই সময়ে একে অপরের পাশে না দাঁড়ালে, সহযোগিতার হাত না বাড়ালে খারাপ সময়টা কাটিয়ে ওঠা অসম্ভব হয়ে পড়বে অনেকেরই।

নড়াইল-২ আসনের জন্য এবার মাশরাফি বিন মর্তুজা বেশ কিছু কার্যক্রম হাতে নিয়েছেন, বাস্তবায়নও করেছেন। এতিমখানা থেকে শুরু করে জেলে কিংবা কয়েদিদেরও সহায়তা, কৃষকের জন্য ধানা কাটার মেশিন সরবরাহ, ডক্টরস সেফটি বুথ এবং নড়াইল জেলার তিন উপজেলা বর্তমান ও সাবেক অসচ্ছল ক্রীড়াবিদ, ক্রীড়া সংগঠক ও ক্রীড়ার সাথে সংশ্লিষ্টজনদের জন্য করে যাচ্ছেন সব সময়।

মাশরাফি খেলার মাঠে যেমন দাপিয়ে বেড়িয়েছিলেন সুনামের সাথে ঠিক রাজনীতির মাঠেও কাপ্তানির বাজিমাত প্রশংসনীয়। সাধারণর জনগণের প্রতি তার যেমন ভাবনা ঠিক নিজ দলীয় নেতাকর্মীদের প্রতি ভাবনা কোন অংশে কম নয়। নিজ দলের নেতাকর্মী যে তার প্রাণ ও চালিকাশক্তি সেটাই প্রমাণিত করলেন এবার।

সারাজীবন বঙ্গবন্ধুর আদর্শে ছাত্র রাজনীতিতে বিনা পারিশ্রমিকে শ্রম দিয়ে যাওয়া ছাত্রলীগ সংগঠনটির পাশ থেকে সবাই সরে গেলেও একমাত্র মমতাময়ী মা সব সময় আগলে রাখেন। মায়ের আঁচলে জমানো টাকা লুকিয়ে ছেলেকে দেন এবং ছেলের শত বিপদে মা পাশে থাকেন। সেই মমতাময়ী মা কে এবার সম্মানিত করলেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাননীয় প্রধানমন্ত্রীর আলোর মিছিলের সহযাত্রী খ্যাত নড়াইল-২ আসনের মাননীয় সাংসদ মাশরাফি বিন মর্তুজা।

তিনি নড়াইল-২ আসনের উপজেলা,পৌরসভা, ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকের মায়েদের জন্য ঈদ উপহার সামগ্রী পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছেন। উপহারের সাথে চিরকুট হিসেবে লিখেছেন ”মায়ের জন্য ভালোবাসা” মাশরাফি বিন মর্তুজা’র পক্ষ থেকে আপনার মায়ের সম্নানে ছোট্ট উপহার।

ইতিমধ্যে মাশরাফির এমন উদ্যোগে ছাত্রলীগের সকল নেতাকর্মীরা প্রশংসায় ভাসিয়ে অভিবাদন জানাচ্ছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে এবং এই উপহার পেয়ে ছাত্রলীগের নেতাকর্মী আবেগে আপ্লূত হয়েছেন।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close