ক্রিকেটখেলাধুলা

তামিমের লাইভ আড্ডায় অতিথি কেন উইলিয়ামসন

করোনা ভাইরাসে যখন ঘর বন্ধী হয়ে পড়েছে মানুষ তখন ক্রিকেট প্রেমীদের আড্ডায় মাতিয়ে রাখতে একের পর এক অতিথিদের মেতে উঠছেন তামিম ইকবাল। দর্শকদের মন আনন্দিত করতে এবারের আড্ডায় অতিথি হিসেবে থাকবেন নিউজিল্যান্ড ক্যাপ্টেন কেন উইলিয়ামসন।

আগামীকাল বৃহস্পতিবার (২১ মে) বেলা ৩ টায় তামিমের ফেসবুক লাইভ আড্ডায় অতিথি হিসেবে থাকছেন নিউজিল্যান্ড ক্যাপ্টেন কেন উইলিয়ামসন।ফেসবুক লাইভ টি তামিমের ইউটিউব চ্যানেলেও উপভোগ করা যাবে। জানা যেতে পারে অজানা অনেক তথ্য।২০১৯ নিউজিল্যান্ড সফর নিয়ে হতে পারে এবারের আড্ডা।

এরআগে গতকাল মঙ্গলবার রাতে তামিমের লাইভ টক শো‘তে বিশেষ অতিথি হয়ে ছিলেন পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ওয়াসি ম আকরাম। তিনি একা নন। তার সঙ্গে ফেসবুক লাইভে আড্ডা জমিয়ে দিয়েছিলেন বাংলাদেশের সাবেক তিন তারকা ক্রিকেটার- আকরাম খান, মিনহাজুল আবেদিন নান্নু ও খালেদ মাসুদ পাইলট।

তার আগে ফেসবুক লাইভ সেশনে একে একে হাজির হন দক্ষিণ আফ্রিকার সাবেক ক্যাপ্টেন ফাফ ডু প্লেসিস, ভারতীয় বিস্ফোরক উদ্বোধনী ব্যাটসম্যান রোহিত শর্মা ও টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন বিরাট কোহলি।

মুশফিকুর রহিমকে নিয়ে ইনস্টাগ্রাম লাইভে আসার মাধ্যমে দেশের এ তারকা ওপেনারের চমক দেখানোর শুরু। তারপর অনুরাগীদের অনুরোধে ইনস্টাগ্রাম ছেড়ে তামিম লাইভ আড্ডা জমিয়ে তুলেন ফেসবুকে। দর্শকদের সামনে হাজির করেন সাবেক টাইগার ক্যাপ্টেন মাশরাফি বিন মর্তুজা, মাহমুদউল্লাহ রিয়াদ, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, মমিনুল হক, সৌম্য সরকার ও লিটন দাসদের।

সাবেক তারকা ক্রিকেটাররাও বাদ যাননি। খালেদ মাহমুদ সুজন, হাবিবুল বাশার সুমন ও নাঈমুর রহমান দুর্জয়দের পদচারণায়ও মুখরিত হয়ে উঠেছিল তামিমের আড্ডা নির্ভর লাইভ টক শো।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close