ক্রিকেটখেলাধুলা

‘উপহার’ লেখা প্যাকেট পাঠালেন মাহমুদুল্লাহ রিয়াদ

করোনার এই সংকটে সবচেয়ে বেশি বিপদে পড়েছেন খেটে খাওয়া মানুষরা। কর্মক্ষেত্র বন্ধ হয়ে যাওয়ায় তাদের খেয়ে পড়ে বাঁচাই কঠিন হয়ে পড়েছে। এই সময়ে জাতীয় দলের ক্রিকেটাররা নিজেদের সাধ্যমত অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন।

এমনিতে জাতীয় দলের ক্রিকেটাররা মিলে একটি তহবিল গঠন করে এর আগে সাহায্য দিয়েছেন অসহায়দের। তার বাইরে ব্যক্তিগত উদ্যোগেও সাহায্য সহযোগিতা করছেন ক্রিকেটাররা।

সাকিব আল হাসান তো করোনার এই দুঃসময়ে ফাউন্ডেশনই খুলেছেন। তার মধ্যে আবার ব্যাট নিলামে তুলে অর্থ জোগাড় করেছেন। মাশরাফি, তামিম, মুশফিকরাও তাদের পছন্দের জিনিস বিকিয়ে দিচ্ছেন। এগিয়ে এসেছেন সৌম্য, লিটনের মতো তরুণরাও।

এবার নিজ উদ্যোগে জাতীয় দলের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ অসহায় মানুষদের জন্য খাদ্য সাহায্য পাঠালেন। রিয়াদের গ্রামের বাড়ি ময়মনসিংহে। সেখানেই অভাবী মানুষের জন্য ত্রাণ সামগ্রী পাঠিয়েছেন জাতীয় দলের এই ব্যাটসম্যান।

তবে চোখে পড়ার মতো ব্যাপার হলো, সাহায্য বা ত্রাণ লিখে নয়, মাহমুদউল্লাহ তার বিলি করা সবগুলো প্যাকেটের মধ্যে লিখে দিয়েছেন ‘উপহার।’

রিয়াদের অর্থায়নে এই ত্রাণ পৌঁছে দিয়েছে ব্রহ্মপুত্র কল্যাণ ব্লাড কল্যাণ সোসাইটি। অসুস্থ রোগীদের বিনামূল্যে রক্ত দিয়ে সেবা দান করে আসা সংগঠনটি করোনার এই সময়টায় ভাইরাস প্রতিরোধে লড়াই করছে।

এই সংগঠনটি অসহায়দের কাছে সাহায্য সহযোগিতা পৌঁছে দেয়ার দায়িত্ব পালন করছে এখন। মাহমুদউল্লাহ তাদের মাধ্যমেই খাবার ও নিত্যপ্রয়াজনীয় সামগ্রী কিনে অসহায় পরিবারগুলোর কাছে পৌঁছে দেন।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close