আওয়ামীলীগ

অসহায় মানুষের পাশে জবি ছাত্রলীগের ফয়সাল

মহামারী করোনাভাইরাসের এই দুঃসময়ে ঢাকার অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ছাত্রলীগ নেতা ফয়সাল আহমেদ। গতকাল (শুক্রবার) প্রায় ৩০০ মানুষের মধ্যে খাবার বিতরণ করেন এবং ভবিষ্যতে ও দেশের যে কোনো সংকট মোকাবেলার জন্য অসহায় মানুষের পাশে থাকবেন বলে জানান।

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এবং বাংলাদেশ ছাত্রলীগ এর পক্ষ থেকে ঈদ উপলক্ষে ৩০০ জন ছিন্নমূল অসহায় মানুষ ও শিশুদের মধ্যে খাবার বিতরণ করা হয়।

ফয়সাল আহমেদ বলেন, ‌”ঈদ মানে হচ্ছে আনন্দ। আর এই আনন্দ ভাগাভাগির মধ্যেই আসল স্বার্থকতা। দেশের এই সংকটময় অবস্থায় ছিন্নমূল অসহায় এই মানুষগুলো আজ নিরুপায়। লকডাউনের এই দীর্ঘ বিরতিতে মানুষগুলো কর্মহীন। ঈদের এই খুশি এসব মানুষ সাথে ভাগাভাগি করতে পেরে খুবই আনন্দিত। এই কার্যক্রমের সার্বিক সহোযোগিতা করেন মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। শীঘ্রই আরও কিছু কার্যক্রম এর পরিকল্পনা আছে। এভাবে সর্বদা মানুষের পাশে থাকতে চাই।”

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ও ভিক্টোরিয়া পার্ক প্রাঙ্গনে খাবার বিতরণের সময় উপস্থিত ছিলেন জবির সাবেক সহ-সম্পাদক মুন্নি আক্তার, জয়নাল আবেদীন (ফার্মেসী বিভাগ), মোঃ আনিসুর রহমান বাবু(মার্কেটিং বিভাগ),মেরাজ মারুফ (ভূগোল ও পরিবেশ বিজ্ঞান)।

ফয়সাল আহমেদ ইতিপূর্বে জবি ছাত্রলীগের সহ-সম্পাদক, জাতীয় নির্বাচন ২০১৮ এ বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এর পক্ষ থেকে চাঁদপুর-০৩ আসনের দায়িত্ব পালন করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close